ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪

পিংনায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলা এর  পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল বুধবার (২৩ জুন) দুপুরে উপজেলার পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের  আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।


সংকটে, সংগ্রামে ও অর্জনে গণমানুষের পাশে আওয়ামী লীগ এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা এর পিংনা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে পিংনা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা এবং কেক কাটা হয়। 


 দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পিংনা ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পিংনা আওয়ামী যুবলীগের নতুন দলীয় কার্যালয়ে এসে শেষ হয় এবং দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।


এ সময় উপস্থিত ছিলেন, পিংনা ইউনিয়ন আওমীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও চেয়াম্যান পদপ্রার্থী ঈসা আলম, পিংনা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি পদপ্রার্থী মোরশেদুল আলম তালুকদার, পিংনা ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল আলম বাবু, সরিষাবাড়ী উপজেলা  আওয়ামী যুবলীগের সদস্য  ও পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক  মোঃ আনিসুর রহমান আনিস। আরো উপস্থিত ছিলেন  হাফিজুর রহমান,আরিফুল ইসলাম মেরাজ, ঢাকা সুপ্রীম কোর্টের জয় বাংলা পরিষদের যুগ্ম সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম,


পিংনা ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, কৃষকলীগের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান বাঘা,আওয়ামী লীগ নেতা মোর্শেদুল আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সদস্য চাঁন মিয়া,মিশু,পিংনা ইউনিয়ন ছাত্রলীগ নেতা রবিউল আলম রবি সহ আরও উপস্থিত ছিলেন, পিংনা ইউনিয়নের আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ads

Our Facebook Page